টাচ নিউজ ডেস্ক: লিগ ওয়ানে টানা দ্বিতীয় ম্যাচে হারের তিক্ততা পেল প্যারিস সেন্ট জার্মেই। অলিম্পিক মার্শেইয়ের কাছে ১-০ গোলে হেরেছে টাচেল শিষ্যরা। এ ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন নেইমারসহ দু’দলের ৫ ফুটবলার। এদিকে পিএসজির হারের রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে হেরেছে টটেনহ্যাম হটস্পার। রদ্রিগের রেকর্ডের রাতে স্পারদের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে এভারটন।

লিগ ওয়ান শুরুর আগেই পিএসজি শিবিরে হানা দেয় করোনা। নেইমার, ডি মারিয়া, নাভাসরা আক্রান্ত হওয়ায় তাদের ছাড়াই লেন্সের মুখোমুখি হয়েছিল টাচেল শিষ্যরা। কিন্তু হারের লজ্জা নিয়ে ফিরতে হয় বর্তমান চ্যাম্পিয়নদের। তবে অলিম্পিক মার্শেই ম্যাচের আগেই করোনা জয় করে ফেরেন নেইমার-ডি মারিয়ারা। সেরা তারকাদের নিয়েই পার্ক দে প্রিন্সেসে মাঠে নামে পিএসজি।

হার দিয়ে লিগ শুরু হওয়ায় দ্বিতীয় ম্যাচে সতর্ক টাচেলের দল। অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে শেষ দেখায় বড় জয় পেয়েছিলো পিএসজি। এ ম্যাচেও তেমন কিছুই আশা ছিল তাদের। কিন্তু চাইলেইতো আর হবে না। দিতে হবে সেরাটাও। সে যাত্রায় একেবারেই ব্যর্থ হয়েছেন নেইমার-ডি মারিয়ারা।

উল্টো ৩১ মিনিটে টাচেলের দলকে হতাশ করে গোল করেন ফ্লোরেন্স থাউভিন। বলের যোগান দিয়েছেন পায়েত। গোল হজম করেও হুশ ফেরেনি পিএসজির তারকা ফুটবলারদের। গোল মিসের মহরায় বেড়েছে দীর্ঘশ্বাস। যোগ করা সময়ে বাকবিতণ্ডায় জড়িয়ে লাল কার্ড দেখেছেন দু’দলের ৫ ফুটবলার। পিএসজির হয়ে লাল কার্ড পেয়েছেন নেইমার, পেরেদেস ও কুরজাওয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে