টাচ নিউজ ডেস্ক: তিন দিন আগেই আন্তর্জাতিক ফুটবল থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ হয়েছিলেন লিওনেল মেসি। সঙ্গে মোটা অঙ্কের আর্থিক জরিমানাও দিতে হয়। নিষিদ্ধ মেসি ক্লাবের অনুশীলনের পা রাখতেই যোগ হলো আরো এক দুঃসংবাদ। বার্সার অনুশীলনে চোট পেয়েছেন এই আর্জেন্টাইন তারকা। যার কারণে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না তাঁর। মেসির চোটের বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

কোপা আমেরিকার পর ছুটি কাটিয়ে গতকালই বার্সার অনুশীলনে ফিরেছেন মেসি। মাঠে নামার কিছুক্ষণ পর ডান পায়ে অস্বস্তি বোধ করায় তাঁকে মাঠ ছাড়তে বলা হয়। পরীক্ষায় দেখা যায়, পায়ের মাংসপেশিতে চোট ধরা পড়েছে। তাতে বার্সার সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না বিশ্বের অন্যতম এই ফুটবলারের। এক বিবৃতিতে মেসির চোটের খবর জানিয়েছে বার্সেলোনা। তবে সেরে উঠতে কত দিন লাগতে পারে, সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।

অনুশীলন শেষে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মেসি। ছবির ক্যাপশনে লেখেন, ‘শুরু করতে মরিয়া ছিলাম আমি। কিন্তু দুঃখজনকভাবে প্রথম অনুশীলন সেশনেই বাধা পেলাম। সমর্থন জানিয়ে বার্তা পাঠানোর জন্য আপনাদের ধন্যবাদ। আমি দলের সঙ্গে এবং যাঁরা যুক্তরাষ্ট্রে আমাদের অনুসরণ করবে, তাঁদের সঙ্গে থাকতে চেয়েছিলাম। কিন্তু এবার হলো না।’

মার্কিন মুলুকে সিরি আ নামে শুরু হতে যাওয়া টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে নাপোলির বিপক্ষে খেলবে বার্সেলোনা। আগামী বৃহস্পতিবার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে