টাচ নিউজ ডেস্ক: মার্কিন সেনাবাহিনী সরে যেতেই তালেবান গোষ্ঠীর দখলে প্রায় গোটা আফগানিস্তান।এ পরিস্থিতির প্রভাব পড়তে চলেছে ‘বিগ বস’খ্যাত বলিউডের ছোটপর্দার অভিনেত্রী আরশি খানের জীবনেও। তালেবান আফগানিস্তান দখল করায় ভাঙতে পারে আরশির বাগদানও। সেকথা জানিয়েছেন তিনি নিজেই।

এক সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, এক আফগান ক্রিকেটারের সঙ্গে তার বাগদান হয়েছিল গত অক্টোবরে। পারিবারিক আয়োজনেই কথা ছিল বিয়ে হবে। ওই ক্রিকেটারের সঙ্গে বিয়েতে রাজিও ছিলেন আরশি। কিন্তু তালেবানরা আফগানিস্তান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে জানিয়েছেন তিনি।

এ অভিনেত্রী আরও জানিয়েছেন, পাত্র তার বাবারই বন্ধুর ছেলে। জন্মসূত্রে আরশি আফগানি পাঠান। বাবার বন্ধুর ছেলে হিসেবে ছোট থেকেই একে অন্যকে চিনতেন তারা। বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল তাদের মধ্যে। তবে এবার পরিস্থিতি বদলাতে শুরু করেছে।

তাই আরশির ধারণা, বিয়ে ভেঙে যেতেই পারে। যদিও সাক্ষাৎকারে ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি।

কিন্তু কেন বিয়ে ভাঙছেন আরশি? তিনি জানিয়েছেন, বর্তমানে আফগানিস্তানের যা পরিস্থিতি, তাতে কোনো ভারতীয় পরিবারই তাদের মেয়েকে সেখানে পাঠাবে না।

এর সঙ্গেই আরশি যোগ করেছেন, ‘জন্মসূত্রে আফগানিস্তানের সঙ্গে তার যোগসূত্র থাকলেও নিজেকে একজন ভারতীয় নাগরিকই মনে করেন তিনি। তার পরিবারের সবাই ভারতেই বসবাস করেন। ইউসুফজাই পরিবারের সন্তান আরশি। কিন্তু তার রুজিরুটি থেকে জীবনযাত্রা, সবটাই ভারতে।’

আরশি খান নানা সময় বিতর্কের জন্ম দিয়েছেন। পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে জড়িয়ে তাকে নিয়ে অনেক বিতর্কিত খবর প্রকাশ হয়েছে বারবার। খোলামেলা ছবি ও ভিডিও দিয়েও আলোচনায় থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে