টাচ নিউজ ডেস্ক: খুলনা ও চুয়াডাঙ্গা থেকে ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা জুবায়ের সিদ্দিকীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শুক্রবার (২৯ অক্টোবর) রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা থেকে প্রতারণা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে এক সংবাদ সম্মেলনে ঝিনাইদহ (সিপিসি২) র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসান এ তথ্য নিশ্চিত করেছেন।

ওইদিন বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত আদিয়ান মার্টের প্রধান কার্যালয়ে অভিযান চালায় র‍্যাব।

গ্রেপ্তার অন্য ব্যক্তিরা হলেন- আদিয়ান মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ছোট ভাই মাহমুদ সিদ্দিকী, তার বাবা আবু বকর সিদ্দিক ও ম্যানেজার মিনারুল ইসলাম।

র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসান জানান, শুক্রবার (২৯ অক্টোবর) রাত ১২টা ১০ মিনিটের দিকে র‍্যাব-৬ এর (গাংনী) একটি চৌকস দল খুলনা ও চুয়াডাঙ্গা থেকে তাদের গ্রেপ্তার করে। ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডর কতিপয় গ্রাহকের টাকা আত্নসাতের অভিযোগ উঠে। এর মধ্যে আতিকুর রহমান উজ্জল নামে এক ব্যক্তির কাছ থেকে ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা প্রতারণার মাধ্যমে আত্নসাতের অভিযোগে উঠে। এঘটনায় গত ২৯ অক্টোবর ই-কামার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড নামে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন উজ্জ্বল।

ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রতিষ্ঠিত হয়। প্রথমদিক থেকেই প্রতিষ্ঠানটি বিভিন্ন অফারের মাধ্যমে জনসাধারণকে আকৃষ্ট করে। বর্তমানে তাদের পণ্য ঘাটতির পরিমাণ ৭-৮ কোটি টাকা। বিগত কয়েক মাস ধরে তারা তাদের প্রতিষ্ঠানের কাস্টমার কেয়ারসহ কার্যক্রম বন্ধ রাখে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে