টাচ নিউজ ডেস্ক:  বৃহস্পতিবার (৭ অক্টোবর) থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সশরীরে সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু হওয়ায় বাস সার্ভিস চালু করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরীক্ষা শুরুর দিন থেকেই নির্ধারিত রুটে চলবে এসব বাস। পূর্বনির্ধারিত পাঁচ দিনের পরিবর্তে এবার শুক্রবার ব্যতীত সপ্তাহে ছয় দিনই পরীক্ষার্থীরা পরিবহন সুবিধা পাবে।

বুধবার (৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এসব তথ্য জানা যায়। এর আগে এ ব্যাপারে উপাচার্যের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ্-আল্-মাসুদ স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও মঙ্গলবার রাতে প্রকাশিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৭ অক্টোবর ২০২১ থেকে বিশ্ববিদ্যালয়ের সব ইনস্টিটিউট ও বিভাগে সশরীরে পরীক্ষা গ্রহণ করা হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সব ইনস্টিটিউট ও বিভাগ থেকে প্রাপ্ত বিভিন্ন সেমিস্টার পরীক্ষার জন্য প্রণীত রুটিন অনুযায়ী অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের জানানো যাচ্ছে যে, আগামী ৭ অক্টোবর, ২০২১ খ্রি: (বৃহস্পতিবার) থেকে সপ্তাহে ৬ (ছয়) দিন (শনিবার হতে বৃহস্পতিবার) দৈনিক চলমান যানবাহনগুলো পূর্বের কর্মদিবসের ন্যায় যথারীতি একই সময়ে যাত্রা শুরুর স্থান থেকে সকাল ৮:০০ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছানোর নিমিত্তে ছেড়ে আসবে এবং ক্যাম্পাস থেকে স্ব-স্ব রুটে বিকাল ৪:০০ টায় ছেড়ে যাবে। তবে শুক্রবার বিশ্ববিদ্যায়ের পরিবহন সেবা বন্ধ থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে