টাচ নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর নব নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি ও নব -নির্বাচিত কাউন্সিলরদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

এক শুভেচ্ছা বার্তায়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভোটারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং নব-নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি ও নব -নির্বাচিত কাউন্সিলরদের প্রাণঢালা শুভেচ্ছা অভিনন্দন জানান।

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন- ২০২২। নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। এই নিয়ে তিনি তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন। তিনি ভোট পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। ইসির হিসাবে ভোট পড়েছে ৫০ শতাংশের মতো। উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতিক বছরগুলোতে এ ধরনের ভোট হয়নি। চলতি ইউপি নির্বাচনে যেখানে ভোট কারচুপি, কেন্দ্র দখল, মারামারি, হানাহানি, খুন-জখম অনেকটাই সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে, সেখানে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সম্পূর্ণ ব্যতিক্রম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে