টাচ নিউজ ডেস্ক: জাতীয় পার্টি’র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, দেশ ও দেশের মানুষ এবং জাতীয় পার্টির অগনিত নেতা ও কর্মীদের দোয়ায় সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ চিকিৎসাধীন জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপি জনগণের ভালবাসা ও দোয়ায় দ্রুত আরোগ্য লাভ করে আবারও দেশ ও দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে আত্মনিয়োগ করবেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) গুলশানের ৪ নং রোডে অবস্হিত কার্যালয়ে জাতীয় ওলামা পার্টি (একাংশ) এর আয়োজনে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে একথা বলেন।

মাওলানা মুফতি ফেরদাউস আহমদ কোরাইশীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানের বক্তব্য রাখেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্ট এর চেয়ারম্যান ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মোঃ মামুনুর রশীদ, নীলফামারীর সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, জাপা নেতা মেজর (অবঃ) সিনহা আনিস, জহির উদ্দিন জহির, এম এ জাহের,মোঃ ইদ্রিস আলী, ক্বারী শাহ আলম ফরাজী,মুফতী মোঃ আল আমিন, মাওলানা আলতাফ হোসেন চিশতী, মাওলানা জাহিদুল ইসলাম, ক্বারী মোঃ আলম বাদশা,মাওলানা সুলতান আহমদ ও মাওলানা তাজুল ইসলাম ও মাওলানা সিহাব উদ্দিন সহ অন্যান্য ওলামায়ে কেরামগন।

প্রধান বক্তার বক্তব্যে কাজী মোঃ মামুনুর রশীদ বলেন, ইসলামের ইতিহাসেও ষড়যন্ত্রের দেখা যায়, পবিত্র আশুরা আমাদের রাসূলে আকরাম সাঃ এর পরিবারের প্রতি কত, কঠিন ষড়যন্ত্র হয়েছিল তা শিক্ষা দিচ্ছে। তাই সকল ষড়যন্ত্রের মোকাবিলায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে আমাদের। কারন বাংলাদেশের ইসলামের খেদমতে, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ যে সকল কাজ করে গেছেন তাঁর সেই অবদান দেশের আলেম সমাজ শ্রদ্ধার সাথে সব সময়ই স্মরণ করবে। কুরআনের পাখিরা যখন কোন অসুস্থ ও মজলুম ব্যক্তির জন্য দুহাত তুলেন তখন মহামহিম আল্লাহু সেই দোয়া করেন।

আলোচনা শেষে মোনাজাতে কারাবালার শহীদ গনের স্মৃতিচারন করে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর বিদেহী আত্মার মাগফিরাত এবং চিকিৎসাধীন বেগম রওশন এরশাদের আশু আরোগ্য কামনা করে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে