টাচ নিউজ ডেস্কঃ অতীতের যে কোনো সময়ের চেয়ে মহাসড়কের অবস্থা ভালো বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে ঈদযাত্রা উপলক্ষ্যে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শনে গিয়ে ওবায়দুল কাদের এ কথা জানান।

তিনি বলেন, ঈদযাত্রায় সাধারণ মানুষ কোনো রাস্তায় যেন কোনো অবস্থাতেই দুর্ভোগের শিকার না হন, সে ব্যাপারে প্রধানমন্ত্রী নিজে খোঁজ রাখছেন।

সেতুমন্ত্রী বলেন, উত্তরবঙ্গের দিকে সব সময় যে সমস্যা হয়, আমরা সেটা এবার ওভারকাম করেছি। সেখানে নলকা ছিল দীর্ঘদিনের একটা সমস্যা। আমরা নলকা সেতু করেছি। কাজেই সেখানে কোনো সংকট হবে বলে আমার মনে হয় না।

গাজীপুর সড়কেও কোনো সমস্যা হবে না মন্তব্য করে মন্ত্রী বলেন, আমরা গাজীপুরে তিনটা উড়ালসড়ক খুলে দিয়েছি। সেখানে আর সমস্যা হবে না। অতীতের যেকোনো সময়ের চেয়ে এবার সড়ক ভালো আছে।

ওবায়দুল কাদের বলেন, একটু ভিড় দেখলেই অনেকে রং রোডে চলে যায়। রং রোডে দু-চারটা গাড়ি গেলে এরপর পুরো এলাকা অনেকক্ষণ ধরে যানজটে থাকে। এবার আমরা বিষয়টাকে কঠোরভাবে দেখভাল করছি।

গাবতলী থেকে বাসে ১৫০ টাকার ভাড়া ৩০০ টাকা নেওয়া হচ্ছে এমন অভিযোগ যাচাই করতে কাউন্টারে গেলে বলা হয়, গাড়িপ্রতি সার্জেন্টকে এক হাজার টাকা ঘুষ দিতে হচ্ছে; এ প্রসঙ্গে মন্ত্রী বলেন, দু-একটা ঘটনা হয়তো ঘটছে। তবে এমন কিছু হলে আমরা অবশ্যই দেখব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে